খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

নীলাঞ্জনা নীলা’র নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন

বিনোদন ডেস্ক

নীলাঞ্জনা নীলা’ রুপালি পর্দায় যার অভিষেক হয় নির্মাতা বদরুল আনাম সৌদের সিনেমা ‘গহীন বালুচর’ দিয়ে । তার প্রায় সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। কিন্তু এর মাঝেই গুঞ্জন উঠেছে নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নীলা।

এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নীলা। নির্মাতার সঙ্গে প্রেমের গুঞ্জন নাকি স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।
প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়ে নীলাঞ্জনা নীলা বলেন, ‘আমি তো এটা কখনোই শুনিনি। এটা কোথা থেকে এলো! এটা পুরোই ফালতু একটি কথা। এটা পুরোই হাস্যকর লাগল আমার কাছে। আমি জানি না এটা কারা ছড়াচ্ছে, কেন ছড়াচ্ছে, কীভাবে ছড়াচ্ছে। এটা জাস্ট একটা ফালতু কথা। কেন এ ধরনের কথা উঠল আমি নিজেও জানি না। এটা কীভাবে সম্ভব।

নির্মাতা সৌদের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন নীলা। এ অভিনেত্রীর ভাষায়, ‘তার সঙ্গে বড় পর্দায় আগেও কাজ করেছি। তার পুরো টিমের সঙ্গেই আমার পারিবারিক একটা সম্পর্ক আছে। ডিরেক্টর হিসেবে তাকে আমার খুবই ভালো লাগে। তিনি খুব ভালো করে কাজ বুঝিয়ে দেন।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১৪’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন নীলাঞ্জনা নীলা। পরিচালক বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এর সাত বছর পর একই নির্মাতার ‘শ্যামাকাব্য’ চলচ্চিত্রের মাধ্যমে আবারও বড় পর্দায় ফিরছেন এই অভিনেত্রী। আগামী ৩ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নীলা অভিনীত ‘শ্যামাকাব্য’ সিনেমা। এতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা। প্রযোজনা করেছেন সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদ। সরকারি অনুদানে নির্মিত ‘শ্যামাকাব্য’ পরিচালনার পাশাপাশি কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন সৌদ নিজেই।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!